প্রথম দেখা
- Anas Khan ২৯-০৪-২০২৪

প্রথম দেখায় তোমায় বেসেছি ভাল।
চাঁদকে করেছে ম্লান,
তোমার রুপের আলো।
তোমার রুপের দ্বারা,
হয়েছে পাগল-পারা
এই বিশ্ব বসুন্ধরা।
তোমার রুপের জ্যোতি,
দিয়েছে কিরণ দ্যোতি।
তোমার হাত ধরি
বিশ্ব জগৎ ঘুরি,
গ্রহ নক্ষত্র ছাড়ি
মহাবিশ্ব জুড়ি,
যেখানেই যাই
তোমাকেই পাই।
হৃদয়ে তোমারই বিচরণ,
জাগে নব শিহরণ।
তুমি আধারেতে আলো
করেছ বিভেদ দূ্র,
সাদা আর কালো।
তাইতো তোমায় বেসেছি ভাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।